পত্রিকায় সাবস্ক্রিপশন সংক্রান্ত তথ্য

আসসালামু আলাইকুম। আমি মোহাম্মদ সজীব আহমেদ, সহ-সম্পাদক পত্রিকা একাত্তর। ইতোমধ্যে আপনাদের মাঝে মোঃ রিয়াদ চৌধুরী ভাই বেশ কিছু বিষয় শেয়ার করেছেন আশা করি সেগুলো আপনারা বুঝতে পারছেন। যেহেতু আপনাদেরকে আমরা সিলেক্ট করেছি সে ক্ষেত্রে আপনাদেরকে আরেকটি বিষয় আমরা শেয়ার করতে চাই।

আপনারা হয়তো জেনে থাকবেন যে পত্রিকায় ৭১ থেকে আমাদের কোন ইনকাম নেই। আপনারা এটাও জানবেন আমরা কোন লোকাল স্পন্সর অথবা ইনকাম হওয়ার মতো তেমন কিছুই করতে পারিনি। এছাড়া আমরা শুরুতেই বলেছিলাম আপনারা কিছু স্পন্সর এনে দিবেন তবে সেটা আপনারা হয়তো মনোযোগ দিয়ে চেষ্টা করেন যার জন্য আমরা ব্যর্থ হয়েছি।

বিষয় হচ্ছে, আমাদের পত্রিকা চালানো টা একটুও কষ্টকর হয়ে যাচ্ছে আমাদের জন্য। এখানে আমাদের কে ইনভেস্ট করতে হচ্ছে ব্যক্তিগতভাবে আমাদের তিনজনকে, (সম্পাদক এবং আমি এবং রিয়াদ ভাইকে) যেহেতু এখান থেকে কোন ইনকাম সোর্স আমাদের নেই সেহেতু দীর্ঘদিন যাবত আমরা ইনভেস্ট করতে একটু কষ্টবোধ করছি এক্ষেত্রে আপনাদের সহায়তা আমাদের খুব বেশি জরুরী।

আমরা আপনাদের জন্য মান্থলি ছোট্ট একটা এমাউন্ট নির্ধারণ করে রেখেছি অর্থাৎ এটা আপনাদেরকে পেয়ে করতে হবে পত্রিকা ৭১ এর ফান্ডে। আমাদের সঙ্গে যুক্ত উপজেলা প্রতিনিধি, জেলা প্রতিনিধি, স্টাফ রিপোর্টার এবং ক্যাম্পাস প্রতিনিধি। তবে এখান থেকে যারা ক্যাম্পাস পড়তে গিয়ে আছেন তাদের জন্য কোন প্রকার পেমেন্ট নির্ধারণ করা হয়নি। 

১! উপজেলা প্রতিনিধি যারা আছেন তাদের জন্য নোটিশ: প্রত্যেক মাসের ১ তারিখে পত্রিকা একাত্তরের ফান্ডে ২০০/- প্রদান করতে হইবে। এবং আপনার থেকে যত প্রমোশনাল নিউজ এবং ব্যক্তিগত নিউজ আসবে সবগুলো প্রকাশ করা হবে এতে কোন ধরনের বাধা-বিপত্তি নেই। 

২! জেলা প্রতিনিধি এবং স্টাফ রিপোর্টার যারা আছেন তাদের জন্য নোটিশ: প্রত্যেক মাসের ১ তারিখে পত্রিকা একাত্তরের ফান্ডে ৩০০/- প্রধান করতে হইবে। এবং আপনার থেকে জেলাভিত্তিক যতগুলো নিউজ আসবে সবগুলো প্রকাশ করা হবে। হোক সেটা স্পন্সর অথবা ব্যক্তিগত নিউজ। আপনার থেকে আসা সকল নিউজগুলো আমরা প্রকাশ করব।

পত্রিকা ৭১ এর ফান্ডে টাকা জমা দেওয়ার বিষয়টি আশা করি আপনারা সুনজরে দেখবেন এবং এ বিষয়ে কেউ দ্বিমত পোষণ করবেন না। আমরা অন্যান্য পত্রিকার মত বড় ধরনের এমাউন্ট দাবি করতে পারিনা, আমরা কেবলমাত্র পত্রিকা এক্টিভ রাখার জন্য সামান্য কিছু টাকা মান্থলি আপনাদেরকে নির্ধারণ করে দিয়েছি আশা করি প্রত্যেক মাসের ১ তারিখে আপনারা যথাযথ নিয়মে টাকাগুলো প্রদান করবেন।

টাকা প্রদান করার নাম্বার যাবতীয় সবকিছু আমরা মিটিং শেষে আপনাদের মাঝে শেয়ার করে দিব। এছাড়া পত্রিকা আরো সুন্দরভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। 

কার্ড সংক্রান্ত আপডেট এবং মান্থলি সাবস্ক্রিপশন সংক্রান্ত আপডেট রিলেটেড কারো কোন প্রশ্ন থাকলে গ্রুপে লেখার মাধ্যমে করতে পারেন। আমার আগে সহ-সম্পাদক (রিয়াদ ভাই ( যা বলেছেন সেগুলো আপনার আশা করি নোট করে রেখেছেন এবং আগামী দুই দিনের মধ্যে আপনারা কার্ড বাবদ টাকা পে করে দিবেন। সেই সাথে মান্থলি subscription এর টাকাটা আমরা ১ ফেব্রুয়ারি থেকে গ্রহণ করব। 

দীর্ঘ সময় ধরে আমাদের সঙ্গে যুক্ত থাকার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। যারা মাঠ পর্যায়ে কাজ করছেন তাদেরকে আবারো আমাদের পক্ষ থেকে ধন্যবাদ, আমরা আশা করব পত্রিকা ৭১ কে সামনের দিকে এগোতে চেষ্টা অনেক বেশি জরুরী। 

নোটিশ: আপনাদের মধ্য থেকে আমরা বেশ কয়েকজনকে ম্যানেজমেন্টে নিয়োগ প্রদান করব কয়েকদিনের মধ্যে তাই আশা করি আপনারা রেগুলার একটিভ থাকবেন এবং নিয়মিত কাজ করে যাবেন। 

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমাদের আজকের মিটিং এখানেই সমাপ্ত ঘোষণা করছি।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন