পত্রিকা আইডি কার্ড সংক্রান্ত তথ্য

আসসালামু আলাইকুম! আমি মোহাম্মদ রিয়াদ চৌধুরী, সহ সম্পাদক পত্রিকা একাত্তর। আমাদের পত্রিকার শুরু থেকে এখন পর্যন্ত যারা আমাদের সঙ্গে লেগে আছেন আশা করি আপনারা সামনের দিনে ভালো কিছু পাওয়ার অপেক্ষায় আছেন। আমরা চেষ্টা করে যাচ্ছি পত্রিকার মাধ্যমে আপনাদের ভালো কিছু উপহার দেয়ার জন্য। 

বিভিন্ন জায়গার নিউজ করতে গেলে অনেক সময় প্রেস কার্ডের প্রয়োজন হয়, তারই প্রেক্ষাপটে আমরা গেল বছরে অর্থাৎ ২০২২ সালের জানুয়ারি মাসে সবাইকে কার্ড প্রদান করেছি। আমাদের প্রধান করা কার্ডের মেয়াদ ছিল (১২ মাস) অর্থাৎ এক বছর। কার্ডগুলোর মেয়াদ ইতিমধ্যে এক্সপায়ার হয়ে গেছে।

আমরা আগের দিনে একটা তালিকা প্রকাশ করেছি আপনাদের মাঝে যেখানে আপনারা লক্ষ্য করেছেন সর্বশেষ পাঁচ মাসের ডাটা, অর্থাৎ সর্বশেষ পাঁচ মাসে কে কতগুলো নিউজ পাঠিয়েছেন তার উপর ভিত্তি করে আমরা কিছু সংখ্যক একটিভ ভাইদের সিলেক্ট করেছি।

আমরা যাদের সিলেক্ট করেছি তাদের অনেকেই ইতিমধ্যে আমাদের সঙ্গে যুক্ত আছেন। আপনারা জানবেন হয়তো পত্রিকা একাত্তর থেকে আমাদের কোন ইনকাম নেই কেবলমাত্র আপনাদের ভালোবাসা এবং সত্য প্রকাশে আমরা এটি এক্টিভ রেখেছি। এখানে আমাদের বাৎসরিক অনেক টাকা ইনভেস্ট করতে হচ্ছে। 

সর্বোপরি, যারাই ইতোমধ্যে কার্ড পাওয়ার জন্য সিলেক্ট হয়েছেন তাদের সবাইকে নির্দিষ্ট পরিমাণ একটা চার্জ প্রদান করতে হবে কার্ডের জন্য। আমরা আগামী (২৫ জানুয়ারির) মধ্যে আপনাদের মাঝে কার্ড পৌঁছে দিব। আমরা কার্ড বাবদ মাত্র ৩০০/- নির্ধারণ করেছি যা আপনাকে বিকাশ অথবা নগদের মাধ্যমে প্রদান করতে হবে আগামী ২০ তারিখের মধ্যে।

এ বিষয়ে আশাকরি কেউ দ্বিমত পোষন করবেন না। আমাদের দেওয়া কার্ডের মেয়াদ থাকবে সম্পূর্ণ এক বছর। সেই সাথে আপনার একটি ছবি, ইমেইল এড্রেস, মোবাইল নাম্বার এবং সম্পূর্ণ নাম আমাদের ইমেইলে সেন্ড করতে হবে। এগুলো সেন্ড করার পূর্বে অনুগ্রহ করে আমাদের নির্ধারিত ফি প্রদান করতে হবে।

এছাড়াও আমরা দেখেছি যে ২২ সালে যাদের কার্ড প্রদান করেছি তাদের অনেকেই নিয়মিত আমাদের সঙ্গে একটিভ ছিলেন না আমরা তাদের মধ্য থেকে অনেককেই ইতিমধ্যে বাদ দিয়েছি। ২০২৩ সালে যারা প্রেস কার্ডের জন্য সিলেক্ট হয়েছেন তারা আশা করি আমাদের সঙ্গে নিয়মিত কাজ করবেন এবং আমাদেরকে এগিয়ে যেতে সহায়তা করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন